22466

05/19/2024 হঠাৎ মেজাজ হারালেন শাহরুখ

হঠাৎ মেজাজ হারালেন শাহরুখ

বিনোদন ডেস্ক

১৭ জানুয়ারী ২০২৪ ১২:২৮

বলিউড সুপারস্টার শাহরুখকে সচরাচর রাগারাগি করতে দেখা যায় না। অধিকাংশ সময়েই পরিস্থিতি হাসিমুখে সামলান তিনি। তবে এবার ঘটল উল্টোটি। পাপারাজ্জিদের দেখেই মেজাজ হারালেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, কেউ বলছেন, এক ক্লিনিকের বাইরে দেখা গিয়েছিল শাহরুখকে। কারও আবার দাবি, রেস্তরাঁয় গিয়েছিলেন সুপারস্টার। তার সঙ্গে ম্যানেজার পূজা দাদলানিও ছিল। লিফটের ভেতর থাকতেই ফটোশিকারিদের দেখতে পেয়ে যান শাহরুখ। তাতেই মাথার হুডি বেশি করে নামিয়ে নেন।

প্রিয় তারকাকে দেখে চিৎকার করতে থাকেন অনুরাগীরা। একজন ছবি তোলার জন্য হাত বাড়ান, ক্ষিপ্ত হয়ে এক ঝটকায় তার হাত সরিয়ে দেন শাহরুখ। কোনও দিকে না তাকিয়ে সোজা উঠে যান গাড়িতে।

গত বছরের মে মাসে সেলফি-কাণ্ডে এরকমই বিরক্তি প্রকাশ করেছিলেন কিং খান। মুম্বাই বিমানবন্দরে এক ভক্ত শাহরুখের সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন। প্রবল বিরক্তি প্রকাশ করে তার হাতও প্রায় এভাবে সরিয়ে দিয়েছিলেন তিনি।

সদ্য বিদায়ী বছরটি ‘ডানকি’র সাফল্য দিয়ে শেষ করেছেন শাহরুখ। এর পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]