21444

05/16/2024 শাহরুখ খানের স্ত্রীকে আইনি নোটিশ

শাহরুখ খানের স্ত্রীকে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:২৯

আর মাত্র একদিন পর মুক্তি পাবে শাহরুখ খানের ‘ডানকি’। শেষ ধাপের প্রচারণায় ব্যস্ত আছেন তিনি। এরইমধ্যে কিং খানের শিবিরে এলো দুঃসংবাদ। আইনি জটিলতায় ফেঁসে গেছেন তার স্ত্রী গৌরি খান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠেছে এ তথ্য।

গৌরি খানকে আইনি নোটিশ পাঠিয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরোক্টোরেটের (ইডি)। একটি বিজ্ঞাপনের সঙ্গে জড়িত থাকার জন্য এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

শোনা যাচ্ছে, লক্ষ্ণৌয়ের একটি রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। সেই সূত্রেই কিং খানের স্ত্রী গৌরীকে ইডির পক্ষ থেকে এই নোটিশ পাঠানো হয়েছে বলে খবর।

যে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তা নাকি বিনিয়োগকারীদের ও ব্যাংকের। শোনা গেছে, দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে ইডি তদন্ত শুরু করে। মামলার সমস্ত দিক খতিয়ে দেখছেন ইডির আধিকারিকরা। সেই জন্যই গৌরীকে নোটিশ পাঠানো হয়েছে। আধিকারিকরা জানতে চান, গৌরীর সঙ্গে এই কোম্পানির কী ধরনের চুক্তি হয়েছিল? এবং কত টাকার বিনিময়ে এই চুক্তি হয়েছিল? গৌরীর চুক্তির কাগজপত্রও নাকি খতিয়ে দেখা হবে।

তবে এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া এখনও জানাননি গৌরি ও শাহরুখ। ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার ‘ডানকি’। এর পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]