21339

05/18/2024 অমিতাভের ধমক খেলেন শাহরুখকন্যা

অমিতাভের ধমক খেলেন শাহরুখকন্যা

বিনোদন ডেস্ক

১৬ ডিসেম্বর ২০২৩ ১৩:১৯

শাহরুখ খানের আদরের কন্যা সুহানা খান। বলিউড স্টারকিডদের মধ্যেও তিনি অন্যতম। ফলে যেখানে যান সেখানেই মেলে সমাদর। তবে এবার বাবার সম্পর্কে সঠিক তথ্য দিতে ব্যর্থ হওয়ায় সুহানাকে ধমক দিয়ে বসলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন।

অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় আছেন সুহানা। তার সঙ্গে অতিথি হিসেবে গিয়েছিলেন বিগ-বির শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে। সেখানে তাকে শাহরুখের বিষয়ে অমিতাভ জিজ্ঞেস করেন, ‘‘এর মধ্যে কোন সম্মান এখনও পর্যন্ত শাহরুখ খান পাননি?’’ চারটি উত্তরের মধ্যে সঠিকটি বেছে নিতে হবে সুহানাকে। পদ্মশ্রী, লিজিয়ন অব অনার, এলিয়ট ডি বা ভলপি কাপ? সুহানা উত্তর দেন, ‘পদ্মশ্রী’। শুনে সকলে স্তম্ভিত হয়ে যান।

উত্তরে অবাক অমিতাভ বলেন, ‘‘এটা তুমি কী করে ভুল বলতে পারলে!’’ ২০০৫ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন শাহরুখ। তবে বাবার পাওয়া সম্মান অজানা ছিল মেয়ে সুহানার। সুযোগ বুঝে শাহরুখ-কন্যার সঙ্গে রসিকতা করতে ছাড়েননি অভিনেতা। অমিতাভ বলেন, ‘‘মেয়ে জানেই না যে বাবা কী কী সম্মান পেয়েছে! এত সহজ একটা প্রশ্ন করলাম, সেটাও পারলে না?’’ যদিও গোটাটাই মজার ছলে করেন ‘বিগ বি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড স্টারকিডদের ছবি ‘দ্য আর্চিজ’। জোয়া আখতার পরিচালিত ছবিটিতে সুহানা ও অগস্ত্যও রয়েছেন। এ ছবির সেট থেকেই কাছে এসেছেন তারা। জড়িয়েছেন হৃদয়ঘটিত সম্পর্কে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]