19973

05/18/2024 প্রেমিককে দেখতে চান মিমি

প্রেমিককে দেখতে চান মিমি

বিনোদন ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২৩ ১০:১৮

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু রাজ বিয়ে করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এরপর থেকেই সিঙ্গেল জীবন পার করছেন মিমি! অভিনয় ও রাজনীতি নিয়েই ব্যস্ত সময় কাটে তার।

তবে অনুরাগীরা এখনো জানতে চান, বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। নতুন কোনো মানুষের আগমন ঘটেছে কি না জীবনে। সম্প্রতি এক ভক্তও নায়িকার কাছে তার প্রেমিকের পরিচয় জানতে চান। মিমিও তাকে নিরাশ করেননি। দিয়েছেন উত্তর।

ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মিমি। সেখানে অভিনেত্রীর নতুন ছবি থেকে শুরু করে ত্বক চর্চার রহস্য, একাধিক বিষয়ে প্রশ্ন আসতে থাকে। এর মধ্যে এক অনুরাগী মিমির কাছে তার প্রেমিককে দেখার আবদার করে বসেন।

অভিনেত্রীও তাকে নিরাশ করেননি। মজার ছলেই দিয়েছেন সেই প্রশ্নের উত্তর। মিমি হেসে বলেন, ‘আমিও দেখতে চাই।’ একই সঙ্গে এই তারকা পাল্টা প্রশ্ন করেন, ‘বিএফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে সেটি তো সবাই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।’

এর আগেও একাধিকবার ব্যক্তিজীবন নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে মিমিকে। অভিনেত্রীও সবসময় সেসবের উত্তর দিয়ে গেছেন। কখনো কিছু আড়াল করার চেষ্টা করেননি।

বহুদিন ধরে বড়পর্দায় দেখা যাচ্ছে না মিমি চক্রবর্তীকে। তবে এবার পুজায় মুক্তি পাবে এই অভিনেত্রীর নতুন ছবি ‘রক্তবীজ’। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে মিমিকে। উইন্ডোজ প্রোডাকশনের প্রযোজনায় আসছে এই ছবি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]