19055

05/19/2024 জয়ের পর যা বললেন উচ্ছ্বসিত মেসি

জয়ের পর যা বললেন উচ্ছ্বসিত মেসি

ক্রীড়া ডেস্ক

১৬ আগস্ট ২০২৩ ২২:১১

ক্লাবের প্রতিষ্ঠার ৫ বছরে নেই কোন বড় শিরোপা। এমনকি ফাইনালে খেলাও হয়নি সে অর্থে। আঞ্চলিক প্রতিযোগিতা ‘ক্যারোলিনা চ্যালেঞ্জ কাপ’ বাদ দিলে কোন শিরোপাই নেই ইন্টার মায়ামির ট্রফি ক্যাবিনেটে।

কিন্তু সেই ক্লাবটিই এবার গেলো লিগস কাপের ফাইনালে। লিওনেল মেসি নামক পরশপাথরের ছোঁয়ায় যেন রাতারাতি বদলে গেলো মায়ামির গোলাপি শিবির।

মেসি নিজেও উচ্ছ্বসিত ক্লাবের সাফল্যে। ৬ ম্যাচে ৯ গোল করে রীতিমত উড়ছেন তিনি। সঙ্গে পেয়েছেন নিজের পুরাতন দুই বন্ধু সার্জিও বুসকেতস আর জর্দি আলবাকে। তিন তারকার কল্যাণে ইন্টার মায়ামি এখন লিগস কাপের ফাইনালে।

ফাইনাল নিশ্চিতের পর মেসি ঠিক কতখানি উচ্ছ্বসিত সেটার নমুনা পাওয়া গেল তার ইন্সটাগ্রাম পোস্টে। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমটিতে পোস্ট করেছেন গ্রহের অন্যতম সেরা এই তারকা, ‘ফাইনালে ওঠার জন্য আমরা পরিশ্রম করেছি আর করে দেখিয়েছি। আমাদের এখনো শেষ ছোট্ট পদক্ষেপ বাকি’

বুধবার সেমিফাইনালে প্রতিপক্ষ ফিলাডেলফিয়া ইউনিয়নকে ৪-১ গোলে রীতিমত বিধ্বস্ত করেছে ইন্টার মায়ামি। মেসি ছাড়াও এদিন স্কোরশিটে নাম লিখিয়েছেন জোসেফ মার্টিনেজ, জর্দি আলবা এবং ডেভিড রুইজ।

ফাইনালে মেসিদের প্রতিপক্ষও নির্ধারিত হয়ে গিয়েছে। নিজ অঞ্চলের ক্লাব ন্যাশভিল এসসির বিপক্ষে মাঠে নামতে হবে তাদের। দিনের আরেক ফাইনালে মেক্সিকান ক্লাব মনিটারির বিপক্ষে ২-০ গোলের জয় তুলে নিয়েছে যুক্তরাষ্ট্রের দলটি।

বাংলাদেশ সময় ২০ আগস্ট (রোববার) সকাল ৭টায় লিগ কাপের ফাইনাল। ন্যাশভিলের হোম ভেন্যু গোদিস পার্কে অনুষ্ঠিত হবে খেলাটি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]