1692

03/28/2024 আমাকে লাথি মারা বন্ধ করো: মেসি

আমাকে লাথি মারা বন্ধ করো: মেসি

ক্রীড়া ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০২০ ০৩:১৫

দায়িত্ব পড়েছিল লিওনেল মেসিকে কড়া পাহারায় রাখার। কিন্তু তার মতো একজনকে আটকে রাখা তো চাট্টিখানি কথা নয়, উপায় না পেয়ে বারবার ট্যাকলের পথ বেছে নিয়েছিলেন জিমনাস্তিক দে তারাগোনার মিডফিল্ডার হাভিয়ের রিবেয়াস। প্রতিপক্ষের এমন কাণ্ডে অতিষ্ট হয়ে এক পর্যায়ে মেসি রেগে গিয়ে বলেন-তুমি কি সারাক্ষণ আমাকে লাথি মারা বন্ধ করবে?

গত শনিবার প্রাক মৌসুমের প্রস্তুতিপর্বে জিমনাস্তিকের বিপক্ষে ৩-১ গোলে জেতা প্রীতি ম্যাচের প্রথমার্ধে খেলেছিলেন মেসি। ক্লাবের সঙ্গে টানাপোড়েনের অবসানের পর ওই ম্যাচ দিয়েই আবার মাঠে নামেন বার্সেলোনা অধিনায়ক।

মেসিকে আটকাতে গিয়ে খুব বেশি ট্যাকল করছিলেন রিবেয়াস। তারই এক পর্যায়ে মেসি ক্ষোভ ঝাড়েন বলে ‘এল চিরিংগিতো’-কে দেওয়া সাক্ষাৎকারে জানান জিমনাস্তিকের মিডফিল্ডার।

“(সে বলল) এই বোকা, তুমি কি করছ? সারাক্ষণ আমাকে লাথি মারা বন্ধ করবে কি? লাথি মারা বন্ধ কর। কথা শুনে আমি বিস্মিত হয়েছিলাম এবং তাকে বলেছিলাম, সে সেরা খেলোয়াড় এবং সে যেন ছুটতে না পারে এজন্য তাকে আমাকে কিক মারতে হবে।”

মেসি খুব রেগে থাকায় তার সঙ্গে জার্সি বদলের চাওয়াটাও পূরণ হয়নি বলে জানান রিবেয়াস।

“বিরতির সময় তার জার্সি পেতে চেয়েছিলাম কিন্তু সে আমার উপর ক্ষুব্ধ ছিল। শেষ পর্যন্ত অতোঁয়ান গ্রিজমানের সঙ্গে জার্সি বদল করেছিলাম।”



সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]