16067

05/07/2024 নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে অসুস্থ ১৯ জনকে নেওয়া হয়েছে ঢামেকে

নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে অসুস্থ ১৯ জনকে নেওয়া হয়েছে ঢামেকে

নিজস্ব প্রতিবেদক

১৫ এপ্রিল ২০২৩ ১৭:২১

রাজধানীর নিউ সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীসহ মোট ১৯ জন আহত হয়েছে।

শনিবার সকালে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

আহত ফায়ার ফাইটার কর্মীরা হলেন- শান্ত(২৫), তৌফিক (২৪), রাসেল (২৪), রিফাত (২৩), রাজন (২৫), সজিব (২৪),আরিফুল ইসলাম (২৫),কামরুজ্জামান (৩০),শরিফুল (২৫), মিলন (২৪)।

এছাড়ারও আহত হয়েছেন- বায়েজিদ (২৫), শাহ আলম (২০), লিমন (২৮), কামাল হোসেন (৩৩) ও হাসান (২০)। আহত দোকান কর্মীরা হলেন- ইয়াসিন (২৪), জীবন (২৫), জীবন(৩০) ও জিসান(১৮)

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, এখানে ফায়ার সার্ভিসের কর্মীরা এবং দোকানের কর্মচারীরা ধোঁয়ায় অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এদিকে সকাল ৯টা ১০ মিনিটের দিকে এই আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। তিনি বলছেন, আগুন সকাল ৯টা ১০ মিনিটের দিকে নিয়ন্ত্রণে এসেছে। নিরাপত্তার স্বার্থে একটু দেরিতে জানানো হচ্ছে। তবে এ আগুন নির্বাপণ করতে আরও সময় লাগবে।

সকাল সোয়া ১০টার দিকে করা ব্রিফিং তিনি বলেন, যেহেতু এখানে সব দাহ্য পদার্থ তাই আগুন পুরোপুরি নির্বাপণে আমাদের আরও সময় লাগবে। এখন আগুন পুরোপুরি নির্বাপন ও ডাম্পিং এর কাজ চলছে। যে কারণে ধোঁয়ার সৃষ্টি হচ্ছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]