15445

05/05/2024 অভিনেতা খালেকুজ্জামান আর নেই

অভিনেতা খালেকুজ্জামান আর নেই

বিনোদন ডেস্ক

২১ মার্চ ২০২৩ ২১:২৮

মুক্তিযোদ্ধা ও অভিনেতা খালেকুজ্জামান আর নেই। মঙ্গলবার সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। অভিনেতার মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ছেলে জিশান।

নিকেতন ও বিমানবন্দর কার্গো গ্রাউন্ডে খালেকুজ্জামানের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হবে তার গ্রামের বাড়ি নরসিংদীতে। তৃতীয় জানাজা শেষে তাকে তার বাবা-মায়ের পাশে দাফন করা হবে।

জিশান জানান, সকাল ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান অভিনেতা। বাবার সাথে তার কোন সমস্যা ছিল না। দুদিন আগে জ্বর ছিল, সেটাও ভালো হয়েছে। তিনি আমাদের ছেড়ে চলে গেলেন হঠাৎ করে।

এদিকে, খালেকুজ্জামানের মৃত্যুতে শোবিজ অঙ্গনের অনেকেই শোকস্তব্ধ। প্রযোজক শিহাব শাহীন তার সোশ্যাল হ্যান্ডেলে বলেছেন, “আমার প্রিয়, দীর্ঘদিনের সহকর্মী খালেক ভাই আজ (২১ মার্চ) সকালে মারা গেছেন। ২০০৭ সাল থেকে তিনি খালেক ভাইয়ের সঙ্গে 'এক্স ফ্যাক্টর' নিয়ে হাঁটছেন। খালেক ভাইয়ের সাথে অনেক কাজ হয়েছে। সে আজ চলে গেছে। খালেকুজ্জামান খুব ভালো মানুষ ছিলেন!

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ফেসবুকে লিখেছেন, 'ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আমাদের প্রিয় সহকর্মী খালেকুজ্জামান আজ সকালে ইন্তেকাল করেছেন। সবাই তার জন্য দোয়া করবেন।

অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, 'একজন গুণী শিল্পী ও ভালো মানুষ, অভিনেতা খালেকুজ্জামান ভাই আজ সকালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তাকে জান্নাত দান করুন, আমিন।'

জনপ্রিয় নাটক 'বড় ছেলে'সহ এ সময়ের অনেক নাটকে কাজ করেছেন। এ ছাড়া মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’, শিহাব শাহীনের ‘ছুয়ে দিলে মন’, অনম বিশ্বাসের ‘দেবী’ ছবিতেও দেখা গেছে এই অভিনেতাকে।

বিটিভিতে প্রচারিত হয় তার প্রথম নাটক 'সর্পভ্রম রাজজু'। ১৯৭৫ সালে তিনি বিটিভির তালিকাভুক্ত শিল্পী হন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]