15437

03/28/2024 ৩২ মেগাপিক্সেল ক্যামেরার নতুন ফোন টেকনো স্পার্ক ১০ প্রো

৩২ মেগাপিক্সেল ক্যামেরার নতুন ফোন টেকনো স্পার্ক ১০ প্রো

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২১ মার্চ ২০২৩ ১৮:৩৩

৩২ মেগাপিক্সেল ক্যামেরার নতুন স্মার্টফোন স্পার্ক ১০ প্রো নিয়ে এসেছে টেকনো। এতে আছে মিডিয়াটেক হেলিও জি৮৮ গেমিং প্রসেসর।

জেন জেড এর একটি বিশেষ সেলফি ফোন হিসেবে স্পার্ক ১০ প্রো তে রয়েছে উন্নত ৫০ মেগা পিক্সেলের এআই ক্যামেরা। এই স্মার্টফোনটিতে স্মুথ এবং স্টাইলিশ ডিজাইনের পাশাপাশি রয়েছে টেকসই স্টারি গ্লাস ব্যাক প্যানেল এবং একটি ৬.৮ ইঞ্চি এফএইচডি + সাইজের ডিসপ্লে। আরো দিচ্ছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সক্ষমতা।

এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৮৮ প্রসেসর যার দুটি আর্ম কর্টেক্স-এ ৭৫ সিপিইউ রয়েছে যা ২ গিগাহার্জ পর্যন্ত কাজ করতে পারে।

ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক টেকনো বাংলাদেশের পক্ষ থেকে বলেন, স্পার্ক ১০ প্রো স্মার্ট, ট্রেন্ডি এবং হাই পারফরমেন্স এর বিভিন্ন ফিচারে সজ্জিত, যা নতুন প্রজন্মের স্মার্টফোন ব্যবহারকারীদের নিশ্চিতভাবে মুগ্ধ করবে। ডিজাইন, হার্ডওয়্যার এবং দাম বিবেচনায় এই স্মার্টফোনটি যেসব সুবিধা দিচ্ছে, তা বাজারে নতুন দৃষ্টান্ত তৈরি করতে সক্ষম হবে।

স্টারি ব্ল্যাক ও পার্ল হোয়াইট কালারে পাওয়া যাবে স্মার্টফোনটি। ফোনটি দুইটি সংস্করণে পাওয়া যাবে- ১২৮ জিবি + ১৬ জিবি (৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) যার দাম ১৭ হাজার ৯৯০ টাকা এবং ১২৮ জিবি + ৮ জিবি (৪ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) যার দাম ১৫ হাজার ৬৯০ টাকা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]