14722

09/21/2024 বুড়ো বয়সে আবারও প্রেমে মজেছেন নেইমারের বাবা

বুড়ো বয়সে আবারও প্রেমে মজেছেন নেইমারের বাবা

ক্রীড়া ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৩:৪১

ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমারকে নিয়ে আলোচনার শেষ নেই। তবে সেটা সবসময় মাঠের ফুটবলকে ঘিরেই নয়। মাঠের বাইরে পার্টিপ্রীতি, আর্থিক অনিয়ম, ঘন ঘন প্রেমে জড়িয়ে পড়া এসব বিষয়ও নেইমারকে আলোচনায় রেখেছে সবসময়। তবে এবারের আলোচনায় নেইমার জুনিয়রের খুব একটা ভূমিকা নেই। আলোচনাটা এবার নেইমারের বাবা নেইমার সিনিয়রকে নিয়ে।

সাত বছর আগে নেইমারের মা নাদিন গনকালভেসের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নেইমার সিনিয়রের। এরপর দীর্ঘ সময় তার সঙ্গে নারী ঘটিত কোনো বিষয়ে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়নি। এবার মিলল প্রমাণ। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আবারও প্রেমে মজেছেন নেইমারের বাবা।

গত পরশু নেইমার সিনিয়রের সঙ্গে এক নারীর ছবি নিয়ে আলোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল। রিও ডি জেনিরোর একটি কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়।

নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী সেই নারীর নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি নেইমারের খুব কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। প্রতিবেদন মতে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর।

২০২১ সালের মাঝামাঝি সময় থেকে ৫৮ বছর বয়সী নেইমার সিনিয়রের সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কের শুরু। বের্নাদি নেইমারের খুব কাছের বন্ধু। পিএসজিতে যোগ দেওয়ার পর বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

বিবাহবিচ্ছেদের পর নেইমারের মাও অবশ্য প্রেমে পড়েছেন। ২০২০ সালে এ নিয়ে তুমুল আলোচনা হয়েছিল। ৫৩ বছর বয়সী নাদিন সামাজিক যোগাযোগমাধ্যমে ২২ বছর বয়সী প্রেমিককে নিয়ে একটি পোস্টও করেছিলেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল রসিকতা হলেও নেইমার তখন মায়ের পাশে দাঁড়িয়েছিলেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]