12738

04/25/2024 বিএনপি কার্যালয় থেকে রিজভীসহ ৩০-৪০ জনকে নিয়ে গেছে পুলিশ

বিএনপি কার্যালয় থেকে রিজভীসহ ৩০-৪০ জনকে নিয়ে গেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

৮ ডিসেম্বর ২০২২ ০৫:০৭

বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের ভেতর থেকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ৩০ থেকে ৪০ জন নেতাকর্মীকে পুলিশ তুলে নিয়ে গেছে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৫টা ২০ মিনিটের দিকে বিপুল সংখ্যক পুলিশ বিএনপি কার্যালয়ে প্রবেশ করে তাদের বের করে নিয়ে আসে। পরে রিজভীসহ অন্যদের পুলিশ ভ্যানে তুলে নিয়ে যেতে দেখা গেছে। এ বিষয়ে পুলিশের তাৎক্ষণিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে। মকবুল হোসেন নামে গুলিবিদ্ধ একজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। তবে তিনি বিএনপি কর্মী কি না তা নিশ্চিত হতে পারেনি

এর আগে বিএনপি কার্যালয় থেকে দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সদস্য আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলকে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। বিকেল ৪টার কিছু পর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাদের গাড়িতে তুলে নিয়ে যায়।

ডিবি মতিঝিল বিভাগের এক কর্মকর্তা নাম না প্রকাশের শর্তে বলেন, বিএনপি কার্যালয় থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তবে এখনি তাদের নামপরিচয় জানাতে পারছি না।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]