12174

09/21/2024 রানী চায় জনসমক্ষে বের হোক আদিরা

রানী চায় জনসমক্ষে বের হোক আদিরা

বিনোদন ডেস্ক

১৫ নভেম্বর ২০২২ ০২:১৪

বাবা-মা খ্যাতনামা হলে, তাদের আলোতেই উজ্জ্বল হয়ে ওঠে সন্তানরা। ছোট থেকেই আলাদা গুরুত্ব পান তারকাসন্তানরা। কিন্তু এই ব্যাপারটা একেবারেই পছন্দ করেন না বলিউড অভিনেত্রী রানী মুখার্জি এবং তার স্বামী চলচ্চিত্র পরিচালক আদিত্য চোপড়া। তারা চান না মেয়েকে স্পটলাইটে এনে বিব্রত করতে।

রানী-আদিত্যর মেয়ে আদিরা ৬ বছরে পা দিয়েছে। তাকে অন্য শিশুদের মতোই ছাপোষা জীবনের স্বাদ দিতে চান তারকাজুটি। সে কারণেই মেয়েকে আলোকচিত্রীদের থেকে যতটা সম্ভব দূরে রাখেন।

রানী জানান, মেয়েকে সাধারণভাবে বড় করতে চান তিনি। তার বাবা-মা যে সফল তারকা সেটা বলে মেয়েকে এখনই সচেতন করতে চান না এই তারকা জুটি।

অভিনেত্রী আরও জানান, আদিরা তার স্কুলে বিশেষ যত্ন পাক, তা-ও চান না তিনি। আর পাঁচ জন শিশুর মতো স্বাভাবিক শৈশব নিয়ে মেয়ে বড় হোক এটাই তার চাওয়া।

রানীর কথায়, আমি চাই জনসমক্ষে বের হোক আদিরা। লোকে চিনতে পেরে প্রতিনিয়ত ছেঁকে ধরলে ছোটবেলার আনন্দটাই মাটি। খুশি মতো ঘুরুক, ফিরুক। নিজের মতো করে জীবন উপভোগ করুক আদিরা।

শুধু রানীই নন, বলিউডের অনেক তারকাই সন্তানদের ক্যামেরার সামনে আনতে চান না একই কারণে। কেউ কেউ শিশুর জন্মের পর মুখ দেখাতে চান না বেশ কয়েক বছর। ক্রিকেটতারকা বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার মেয়ের দুই বছর বয়স হলেও মেয়ের মুখ দেখেনি বাইরের লোক। সোনম কাপুর আর আনন্দ অহুজার ছেলের মুখও কেউ দেখেনি। সাইফ আলী খান ও কারিনা কাপুর খানও তাদের ছেলেদের ক্যামেরার সামনে আনতে চান না।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]