11794

05/03/2024 ‘ভেদ’ এর মাধ্যমে পরিচালকে অভিষেক রিতেশের

‘ভেদ’ এর মাধ্যমে পরিচালকে অভিষেক রিতেশের

বিনোদন ডেস্ক

২৮ অক্টোবর ২০২২ ০০:৫০

স্বামী-সংসার ও সন্তানদের নিয়েই ব্যস্ত থাকেন অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। ব্যস্ততাকে ছুটি দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন তিনি। স্বামী রিতেশ দেশমুখের পরিচালনায় প্রথমবারের মতো মারাঠি সিনেমা দিয়ে তার এই প্রত্যাবর্তন। এর মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে রিতেশেরও।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ভেদ’ নামের এই সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেছেন জেনেলিয়া। সেই সঙ্গে প্রথম লুকও প্রকাশ করেছেন। চলতি বছরের ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জেনেলিয়ার। হিন্দি-তামিল-তেলেগুর মতো বিভিন্ন ভাষায় সিনেমা করলেও বাকি ছিল মারাঠি ভাষায় অভিনয়। এবার সেটাও সেরে ফেললেন জেনেলিয়া।

ভক্ত-অনুসারীদের জন্য ‘ভেদ’-এর একাধিক পোস্টার শেয়ার করেছেন জেনেলিয়া। পোস্টারে স্বামী রিতেশ দেশমুখের সঙ্গে ভারতীয় মেয়ের লুকে দেখা গেছে তাকে। হাতে সিগারেট নিয়ে রুক্ষ চেহারায় ধরা দিয়েছেন রিতেশ।

পোস্টার শেয়ার করে জেনেলিয়া মারাঠি ভাষায় লিখেছেন, 'আমার জন্ম মহারাষ্ট্রে। আমি অভিনয় শুরু করার পর হিন্দি-তামিল-তেলেগুর মতো বিভিন্ন ভাষায় সিনেমা করেছি। সেখানকার দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছি। রিতেশের প্রথম পরিচালনার মাধ্যমে আমার মারাঠি সিনেমায় অভিষেক হচ্ছে। মারাঠিতে কাজ করে মনে হচ্ছে, আমি আমার কাজে পূর্ণতা পেয়েছি। '

প্রসঙ্গত, ‘ভেদ’ সিনেমার একটি আইটেম গানে নাচতে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। কিছুদিন আগে গানটির দৃশ্যধারণে অংশ নেন ‘সুলতান’ অভিনেতা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]