11021

03/29/2024 বেডরুমের সিক্রেট ফাঁস করলেন রণলিয়া

বেডরুমের সিক্রেট ফাঁস করলেন রণলিয়া

বিনোদন ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২২ ০১:২৩

বিয়ের পর নতুন জীবন কেমন কাটছে রণবীর-আলিয়ার। তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাটের আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেই রণবীর ও আলিয়ার বেডরুম সিক্রেট ফাঁস হলো। আসলে যখনই সুযোগ পান তখনই আলিয়ার প্রশংসা করেন স্বামী রণবীর। তবে এবার আর প্রশংসা নয় বরং আলিয়ার নামে বিস্ফোরক অভিযোগ আনলেন রণবীর কাপুর। যা নিয়েই তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতোমধ্যেই সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। কবে আসবে আসন্ন সন্তান, তার অপেক্ষাতেই রয়েছে ভক্তরা।

আলিয়ার কোন স্বভাবটা সবচেয়ে অপছন্দের। সম্প্রতি এমনই এক প্রশ্নের মুখে পড়েছিলেন রণবীর। তবে রণবীর জানান, ও যখন ঘুমোয় তখন ও আড়াআড়ি ভাবে সরতে থাকে। যার ফলে আর বিছানায় জায়গা থাকে না। ওর মাথা থাকে এক জায়গায় আর পা থাকে আরেক জায়গায়, যার কারণে তিনি বিছানার এক কোণে পড়ে থাকেন। খুবই কষ্ট করতে হয়।

আলিয়ার অপছন্দ তো ফাঁস করলেন রণবীর তবে কোন স্বভাবটি সবচেয়ে পছন্দের বা অপছন্দের সেই একই প্রশ্ন আলিয়ার কাছে আসতেই অভিনেত্রী জানান, ওর চুপ করে থাকাটা তার খুব ভাল লাগে। শ্রোতা হিসেবে ও খুবই ভাল। আবার এই চুপ করে থাকাটাও অনেক সময় সহ্য করে নিতে হয়। তবে তার মনে হয় কখনও কখনও কথার উত্তর দেওয়া উচিত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তিনি ভীষণভাবে নির্ভরশীল আলিয়ার উপর। তাকে ছাড়া কোনও কাজই করতে পারেন না অভিনেতা। আলিয়া যখন থাকে না তখন শেষ মুহূর্তের সব কাছ ফেলে রাখেন তিনি। এমনকী স্নান খাওয়া করেন না কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর।

রণবীর কাপুরকে সর্বদাই বলতে শোনা যায় আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে মোটেই তেমনটাই নয়। পুরোটাই আলিয়ার উপর নির্ভরশীল।

রণবীর আরও জানান, ও কোথায় আছে তা না জেনে তিনি বাথরুমেও যান না এমনকী খান না। আলিয়াকে তার পাশে সবসময় চান। তবে সবসময় যে কথা বলতে হবে তেমনটা নয়, পাশে থাকলেই হবে বলে জানিয়েছেন রণবীর।

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]