10846

05/03/2024 ঊষা-আবিরের সাথে এক ফ্রেমে সিঁথি সাহা

ঊষা-আবিরের সাথে এক ফ্রেমে সিঁথি সাহা

বিনোদন ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৮

সিঁথি সাহা বাংলাদেশের তরুণ গায়িকা। ইতোমধ্যে ভারত-পাকিস্তানের শিল্পীদের সঙ্গে নিয়মিত কাজ করছেন তিনি। এবার ভারতীয় দুই শিল্পী উষা উত্থুপ ও ঈশান মিত্রের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন। ‘বলো দুগ্গা মা’ শিরোনামের গানটির কথা লিখেছেন রাজীব দত্ত, সুর ও সংগীত করেছেন তুবাই রায়।

গানটির ভিডিওতে সিঁথির সঙ্গে অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এবারই প্রথম আবিরের সঙ্গে কাজ করলেন সিঁথি। ভিডিওতে আবির-সিঁথির সঙ্গে শিল্পী উষা উত্থুপও ছিলেন। শুটিং হয়েছে কলকাতায়। আর এই ভিডিও পরিচালনা করেছেন পথিকৃৎ বসু।

কলকাতা থেকে সিঁথি সাহা জানান, ‘এটি একটি বিশেষ গান। অডিও শেষে এরমধ্যে ভিডিওর শুটিং শেষ হয়েছে। যার মাধ্যমে এই পূজোয় দুই বাংলা দেখতে পাবে আবির-সিঁথির রসায়ন।’

গায়িকা আরও জানান, ‘গানটির ভিডিও করতে গিয়ে তিনি খুব নার্ভাস ছিলেন। ঊষা দিদির সঙ্গে গাওয়া, ভিডিওতে তার সঙ্গে থাকা। অন্যদিকে ছিলেন আবির চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা। তাদের সঙ্গে পর্দা ভাগাভাগি করা, তার জন্য সহজ ছিল না। আবির তাকে সহজ হতে সাহায্য করেছেন। শেষ পর্যন্ত ভালো একটি কাজ দাঁড়িয়েছে।’

সিঁথি আরও যোগ করেন, মাস দেড়েক আগে উষা উত্থুপ ও ঈশান মিত্রের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন তিনি। আর উষা উত্থুপের দুটি শাড়ি ও গয়না পরে তিনি ভিডিওর শুটিং করেছেন।

গানটি প্রযোজনা ও পরিবেশনায় ভারতের নামকরা প্রতিষ্ঠান সারেগামা। খুব শিগগিরই এটি প্রকাশিত হবে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]