10683

05/17/2024 মদের গাড়ি উল্টে রাস্তায় গড়াগড়ি মদের পেটি

মদের গাড়ি উল্টে রাস্তায় গড়াগড়ি মদের পেটি

আন্তর্জাতিক ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০২২ ০৪:০৬

জলপাইগুড়ি-শিলিগুড়ি জাতীয় সড়কে মদভর্তি গাড়ি উল্টে গেলে গাড়িটি ঘিরে শুরু হয় হুলস্থূল কাণ্ড। স্থানীয়রা খবর পেয়ে হইচই করে শুরু করেন কার্টনভর্তি মদ লুট করতে। মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের প্রতিবেদন অনুযায়ী, জলপাইগুড়ি-শিলিগুড়ি জাতীয় সড়কের তালমা এলাকায় মদবোঝাই গাড়ি উল্টে যায়। খবর পেয়ে আশপাশ থেকে সেখানে জমা হতে থাকে লোকজন। শুরু হয় মদের হরিলুট।

সেই মদ লুটপাটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, রাস্তায় গড়াগড়ি খাচ্ছে মদের পেটি। স্থানীয় বাসিন্দারা রীতিমতো হুড়োহুড়ি করে সেই মদ লুটে নিয়ে যাচ্ছে। শেষপর্যন্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। উদ্ধার করা হয় বেশ কয়েকটি মদের পেটিও।

কেউ দু’হাতে দুটি মদের বোতল নিয়ে চম্পট দিয়েছেন। তো কেউ আবার তিন থেকে চারটি বোতলও নিয়েছেন। কেউ কেউ দুটি বোতল রেখে অন্য ব্র্যান্ডের মদের খোঁজে ফিরে এসেছেন। ব্যাগ ভরতি করে নিয়ে গিয়েছেন মদ।

কাউকে বলতে শোনা গিয়েছে, একা সব নেবেন না। ভাগাভাগি করে নিন। ভিডিওতে দেখা যায়, মদের বোতল নিয়ে জঙ্গলের মধ্যে দিয়ে চম্পট দিচ্ছেন সুরাপ্রেমীরা। দুর্ঘটনাগ্রস্ত চালক ও হেলপার এখন পলাতক।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]