10618

05/21/2024 রাজধানীতে স্কুলছাত্র নিহতের ঘটনায় চালক গ্রেফতার

রাজধানীতে স্কুলছাত্র নিহতের ঘটনায় চালক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

১৩ সেপ্টেম্বর ২০২২ ০১:৩০

রাজধানীর তেজগাঁওয়ে স্কুলছাত্র আলী হোসেন নিহতের ঘটনায় মাইক্রোবাস চালক জিয়াউল হককে (৫০) গ্রেফতার করেছে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি জানান, তেজগাঁওয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় শিক্ষার্থী আলী হোসেন নিহতের ঘটনায় আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে চালক জিয়াউল হককে গ্রেফতার করা হয়। এ সময় ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয় বলে জানান তিনি।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে এ বিষয়ে তেজগাঁও উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রসঙ্গত,আজ সকালে মাইক্রোবাসের ধাক্কায় সহপাঠীর মৃত্যুর ঘটনায় রাজধানীর বিজয় সরণি মোড় অবরোধ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। প্রথমে রাজধানীর ফার্মগেট মূল সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচি পালন শুরু করে সরকারি বিজ্ঞান স্কুল ও কলেজের শিক্ষার্থীরা। পরে আরও কয়েকটি স্কুল ও কলেজের শিক্ষার্থীরা তাদের সঙ্গে যোগ দিয়ে ফার্মগেট থেকে দুপুর সাড়ে ১২টার দিকে বিজয় সরণি মোড়ে অবস্থান নেয়। শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে সব কটি লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এর আগে, রবিবার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে প্রাইভেটকারের ধাক্কায় আলী হোসেন নামে সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির ছাত্র আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]