10516

05/05/2024 শীঘ্রই শুরু হবে ‘পুষ্পা ২’ র শুটিং

শীঘ্রই শুরু হবে ‘পুষ্পা ২’ র শুটিং

বিনোদন ডেস্ক

৮ সেপ্টেম্বর ২০২২ ০৩:৪৪

ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাশ্মিকা মান্দানার বলিউড সিনেমা ‘গুডবাই’এক মাস পরেই মুক্তি পেতে যাচ্ছে। বেশ কয়েকটি সিনেমায় কাজ চললেও এটিই হবে তেলেগু অভিনেত্রীর বলিউডে মুক্তি পাওয়া প্রথম সিনেমা।

বাবা-মেয়ের পারিবারিক গল্পের এই সিনেমায় রাশ্মিকার বাবার চরিত্রে রয়েছেন বলিউড ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

আসন্ন সিনেমাটির ট্রেইলার লঞ্চের এক অনুষ্ঠানে মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর) সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। সেখানেই জানালেন ‘পুষ্পা ২’র শুটিং শুরু করার আপডেট।

পুষ্পার সিক্যুয়ালে কবে থেকে শুটিং করবেন এ বিষয়ে রাশ্মিকা জানান,তিনি তার স্বপ্নে বেঁচে আছেন। আল্লু অর্জুন স্যারের সঙ্গে কয়েক দিনের মধ্যে ‘পুষ্পা ২’ শুরু করবেন, কিন্তু এই মুহূর্তে বচ্চন স্যারের সঙ্গে এই ট্রেইলারটি দর্শকদের সামনে রেখে, পুষ্পার বিষয়ে কিছু বলতে চাননি রাশ্মিকা।গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ভারতের দক্ষিণী সিনেমা পুষ্পা-দ্য রাইস। মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসে আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমাটি।

সিনেমার শেষ দৃশ্যেই জানান দেয়া হয় এর সিক্যুয়াল আসবে। নির্মাতারাও সেই ঘোষণা দেন। অবশেষে শুটিং ফ্লোরে আসতে যাচ্ছে এর দ্বিতীয় পর্ব পুষ্পা: দ্য রুল । গত ২২ আগস্ট অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]