10448

05/20/2024 মাকে হত্যার পর ছেলের আত্মহত্যা

মাকে হত্যার পর ছেলের আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক

৫ সেপ্টেম্বর ২০২২ ২২:৪৫

ভারতের দিল্লিতে মাকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন এক যুবক। নিহতদের নাম হলো খিতিজ ও মিথিলেশ। বিধবা মিথিলেশ ছেলেকে নিয়ে বসবাস করতেন দিল্লিতে।

দিল্লি পুলিশ জানিয়েছে, দুই-তিনদিন আগে খিতিজ তার মাকে হত্যা করেন এবং তার মরদেহ পাওয়া যায় বাথরুমের ভেতর। রোববার (৪ সেপ্টেম্বর) তিনি নিজেও ছুরিকাঘাতে নিহত হন।

ঘটনার দিন রাত ৮টার দিকে প্রতিবেশীরা তাদের বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশ কন্ট্রোল রুমে (পিসিআর) ফোন করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দেখতে পায় যে ভেতর থেকে দরজা আটকানো। পুলিশ সদস্যরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই যুবককে। আর ওই নারীর মরদেহ পাওয়া যায় ওয়াশরুমে। সেখান থেকেই দুর্গন্ধ ছড়াচ্ছিল।

রোহিনির ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তায়াল এসব তথ্য জানান।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ৭৭ পাতার একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে, যেটি খিতিজ নিজে লেখেন। সুইসাইড নোটে ছিল, খিতিজ তার মাকে বৃহস্পতিবার (১সেপ্টেম্বর) হত্যা করেন। সুইসাইড নোটে, খিতিজ ‘বিষণ্নতা’ সম্পর্কে উল্লেখ করেন এবং তিনি তার জীবন শেষ করতে চেয়েছিলেন বেকার ছিলেন বলে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানিয়েছেন, এখনো সন্দেহজনক তেমন কিছু পাওয়া যায়নি। পরিবারটির বিষয়ে আরো তথ্য জানতে স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে বলেও জানিয়েছে তারা। অপরাধ তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে ও ফরেনসিক পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে।

সূত্র: এনডিটিভি

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]