10189

05/18/2024 ছবি ‘বয়কট’ প্রসঙ্গে মুখ খুললেন সোহম

ছবি ‘বয়কট’ প্রসঙ্গে মুখ খুললেন সোহম

বিনোদন ডেস্ক

২২ আগস্ট ২০২২ ০৩:১৯

‘লাল সিংহ চড্ডা’, ‘রক্ষাবন্ধন’, ‘ধর্মযুদ্ধ’— ছবি মুক্তি পেতে না পেতেই দর্শকের একাংশের ‘বয়কট’-এর ডাক। এ বার সেই তালিকায় নাম জুড়ল ‘বিসমিল্লা’। বলি থেকে টলি এ এক নতুন ট্রেন্ড। বেশির ভাগ ছবির ক্ষেত্রেই ধর্মে আঘাত লাগছে একাংশের। আবার কেউ কেউ ছবির বক্তব্যের সঙ্গে সহমত নয়। কিছু দিন আগে এ প্রসঙ্গে মুখ খুলেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। এ বার মুখ খুললেন সোহম চক্রবর্তী।

সোহমের আগামী ছবি ‘পাকা দেখা’। পরিচালক পেমেন্দু বিকাশ চাকি। ছবির প্রচার অনুষ্ঠানে একান্তে ধরা দিলেন অভিনেতা। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে উঠে এল বয়কটের কথা।

প্রতি মুহূর্তে ছবি নিয়ে দর্শকের এই নেতিবাচক মনোভাবে বিরক্ত অভিনেতা। তিনি জানালেন, “এই সব মানুষদের পাত্তাই দিতে নেই। কেন ওদের সঙ্গে তর্কে লিপ্ত হবেন মিডিয়ার শিল্পীরা। অনেক ক্ষেত্রেই ইচ্ছে করে এই ধরনের কাজ করানো হয়ে থাকে।”

কয়েক দিন আগে এই প্রসঙ্গে মুখ খুলেছেন অর্জুন কাপূর। অভিনেতাদের এই চুপ থাকাকেই সকলে দুর্বলতা বলে ধরে নিচ্ছেন। একত্রিত হওয়ার কথা বলেছেন অভিনেতা। তবে এই কারণে দর্শকের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে নায়ককে। এক জোট হওয়ার কথা বললেও অনেকেই এই বিষয়ে মুখ খুলতে রাজি নন।
প্রসঙ্গত, এই মুহূর্তে সোহমের ঝুলিতে প্রচুর কাজ। আর কিছু দিনের মধ্যেই শুরু করবেন নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]