বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


পদ্মা সেতু উদ্বোধনের দিন নাস্তাসহ উপহার বিতরণ করা হবে


প্রকাশিত:
৮ জুন ২০২২ ২০:১২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৩:১৬

ফাইল ছবি

২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হবে। এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে সেতু বিভাগ। দেশি-বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। অনুষ্ঠানটি স্মরণীয় রাখতে উপস্থিতদের মাঝে উপহার হিসেবে পদ্মা সেতুর ছবিসংবলিত বিভিন্ন রঙের চাবির রিং, ফেস মাস্ক, পেপার ওয়েট, সিল্কের টাই, মোবাইল ওয়ালেট বিতরণের প্রস্তাব দিয়েছে প্রকল্প কর্তৃপক্ষ। এছাড়াও ৬ হাজার মানুষের জন্য পর্যটন করপোরেশন থেকে নাশতা সরবরাহ করার কথা রয়েছে।

উপহার সামগ্রী কেনার জন্য বাজারদর যাচাই করে ১৫ লাখ ৬১ হাজার ৩৬৫ টাকা প্রাক্কলন করা হয়েছে। স্বল্প সময়ে উপহার কেনার জন্য ওটিএম দরপত্র আহ্বান করা সম্ভব হচ্ছে না। তা ছাড়া আর্থিক সীমা স্বল্পতার কারণে আরএফকিউ প্রয়োগ করা কঠিন। তাই সরাসরি ক্রয় পদ্ধতিতে কেনার প্রক্রিয়া শুরু হয়েছে। তা ছাড়া মেটাল কোটপিন সংগ্রহ করা হচ্ছে প্রকল্পের মাধ্যমে।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের ভেন্যুর সাজসজ্জা যেন জাকজমকপূর্ণ এবং নিখুঁত হয়, সেজন্য প্রস্তুতি চলছে সেতু বিভাগের। ভেন্যুর সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। ১০০ কর্মচারী থাকার জন্য সেখানে তাঁবু তৈরি করা হচ্ছে। সেতু সাজসজ্জার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তি ছাড়া অন্য কেউ আপাতত সেতু ব্যবহার করতে পারবেন না। যারা সেখানে কাজ করছেন, তাদের ছবি সরবরাহ করা হয়েছে।

গত ৩০ মে ইভেন্ট টাচ নামের প্রতিষ্ঠানকে কাজ বুঝিয়ে দেওয়া হয়েছে। ২ জুন থেকে তারা কাজ শুরু করেছে। অনুষ্ঠানের আসন ব্যবস্থাপনা পরিকল্পনা ২০ জুনের মধ্যে চূড়ান্ত করা হবে।


সম্পর্কিত বিষয়:

পদ্মা সেতু

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top