মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


তিন সংস্থায় নতুন ডিজি


প্রকাশিত:
১৯ জুন ২০২০ ০০:২১

আপডেট:
১৯ জুন ২০২০ ০১:৩২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই), দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং এনজিও বিষয়ক ব্যুরোতে নতুন মহাপরিচালক (ডিজি) বসিয়েছে সরকার।

আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত এক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আদেশে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আতিকুল হককে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল আনোয়ারকে বিএসটিআই'র মহাপরিচালক এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিনকে এনজিওবিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

তাদেরকে গ্রেড-১ এ পদোন্নতি দিয়ে মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

এদিকে অবসরে যাওয়ার সুবিধার্থে বিএসটিআই এর মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইনকে বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

অপর এক আদেশে সরকারি কর্মচারি হাসপাতালের পরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মাহবুবুর রহমানকে লাইসেন্সিং কর্তৃপক্ষ মেইলিং অপারেটর ও কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া সরকারি যানবাহন অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহজাহান আলীকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য এবং ভূমি সংস্কার বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ জাকির হোসেনকে কবি নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top