সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৬ মাস পর চালু হচ্ছে মালয়েশিয়ায় বিমানের ফ্লাইট


প্রকাশিত:
২ নভেম্বর ২০২১ ২২:৩৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:২৮

ছবি-সংগৃহীত

দীর্ঘ ছয় মাস পর মালয়েশিয়ার সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে বিধিনিষেধ শিথিল করায় পুনরায় ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার (২ নভেম্বর) থেকে এই ফ্লাইট চালু হচ্ছে।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, প্রায় ছয় মাস পর আবারও এই রুটে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা শুরু হচ্ছে। এর আগে ঢাকা থেকে সর্বশেষ ফ্লাইটটি কুয়ালালামপুর গিয়েছিল চলতি বছরের ৭ মে।

এরপর মহামারি করোনাভাইরাসের কারণে আর কোনো ফ্লাইট যায়নি। মালয়েশিয়া সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে আবারও যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে।

তিনি জানান, ২ নভেম্বর ঢাকা থেকে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রোববার স্থানীয় সময় সন্ধ্যা সোয়া ৭টায় কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত আড়াইটায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

প্রসঙ্গত, গত ৭ মে থেকে বাংলাদেশ থেকে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিলো। তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top