শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু


প্রকাশিত:
১৮ মে ২০২০ ২০:২২

আপডেট:
৩ মে ২০২৪ ২১:৫৩

নিহত পুলিশ সদস্য মো. মজিবুর রহমান তালুকদার

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরেক সদস্য মারা গেছেন। ওই পুলিশ সদস্য মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) স্পেশাল ব্রাঞ্চের সিটি এসবি পল্টন জোন-১ এ কর্মরত ছিলেন।

সোমবার (১৮ মে) সকাল ৮টা ৫১মিনিটে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে(আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় গত ১১ মে এসআই মজিবুরকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। অবস্থার আরো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি সোমবার সকাল ৮টা ৫১মিনিটে ইন্তেকাল করেন।

এসআই মজিবুরের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করেন। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ বগুড়া পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top