শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


পরীমনিদের জব্দ গাড়ির মালিক খুঁজছে সিআইডি


প্রকাশিত:
১১ আগস্ট ২০২১ ০২:১০

আপডেট:
১১ আগস্ট ২০২১ ১৫:০৬

সংবাদ সম্মেলনে কথা বলছেন সিআইডি প্রধান মাহবুবুর রহমান। ছবি-সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ছয়জনের বাসায় অভিযান চালিয়ে জব্দ করা ছয়টি দামি গাড়ির প্রকৃত মালিক কারা, সে বিষয়ে খোঁজ নিচ্ছে সিআইডি।

মঙ্গলবার (১০ আগষ্ট) রাজধানীর মালিবাগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান সংস্থার প্রধান মাহবুবুর রহমান।

আজই পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর প্রযোজক নজরুল ইসলাম রাজের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে সিইডি প্রধান মাহবুবুর রহমান বলেন, জব্দ গাড়িগুলোর প্রকৃত মালিক কারা, তা বিআরটিএর কাছে খোঁজ নেওয়া হচ্ছে। ছয়টি গাড়ির মধ্যে পরীমনির গাড়িটি টয়োটা হেরিয়ার, পিয়াসার ফেরারি ও বিএমডব্লিউ, নজরুল ইসলাম রাজের দুটি হেরিয়ার, শরিফুল হাসান ওরফে মিশু হাসানের ফেরারি গাড়ি রয়েছে।

মাহবুবুর রহমান বলেন, পরীমনি, পিয়াসা, মৌ, হেলেনা জাহাঙ্গীর, প্রযোজক নজরুল ইসলাম রাজসহ সাতজনের বিরুদ্ধে মোট ১৫টি মামলা হয়েছে। এর মধ্যে আটটি মামলার তদন্ত করছে সিআইডি। পরীমনিসহ তাদের মধ্যে ছয়জনের বাসায় অভিযান চালিয়ে ছয়টি দামি গাড়ি, ল্যাপটপ, ডেস্কটপ, মোবাইল উদ্ধার করেছে সিআইডি। জব্দ করা ইলেকট্রনিক যন্ত্রপাতি ফরেনসিক পরীক্ষার জন্য রাসায়নিক পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

সিআইডি প্রধান বলেন, যারা প্রতারণা করেছেন, তাদের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ভবিষ্যতে আরও অনেককে জিজ্ঞাসাবাদ করা হবে। সিআইডি শুধু মাদকের মামলাই দেখছে না, এর পাশাপাশি তাদের আয়-ব্যয়ের হিসাব, অর্থের উৎস, কারা দিয়েছেন, কোথা থেকে সেগুলো এসেছে, সবকিছু তদন্ত করে দেখছে।

মাহবুবুর রহমান বলেন, সিআইডি অনেক তথ্য পেয়েছে। তবে মামলা তদন্তাধীন হওয়ার কারণে তা প্রকাশ করছে না। প্রতারক চক্রের সঙ্গে সংশ্লিষ্ট কারও বিদেশে যাত্রায় নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। যদি এ ধরনের নির্দেশ দেওয়া হয়, তা পরে জানানো হবে।


সম্পর্কিত বিষয়:

পরীমনি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top