মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


৫ মে পর্যন্ত গণপরিবহন বন্ধ


প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২০ ০৩:৩৩

আপডেট:
২১ মে ২০২৪ ০৩:১১

ফাইল ছবি

করোনা মোকাবেলা ও এর সংক্রমণ রোধে চলমান গণপরিবহন বন্ধের সময়সীমা আরেক দফা বাড়িয়েছে সরকার। নতুন মেয়াদে আগামী ৫ মে পর্যন্ত গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত হয়েছে। আজ শুক্রবার (২৪ এপ্রিল) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এ সিদ্ধান্ত জানিয়েছে।

বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জরুরি পরিষেবা, খাদ্যদ্রব্য, সড়ক ও নৌপথে সব পণ্য, রাষ্ট্রীয় প্রকল্পের মালামাল, জ্বালানি, ঔষধ, ঔষধ শিল্প, চিকিৎসা সেবা ও চিকিৎসাবিষয়ক সামগ্রী পরিবহন, শিশুখাদ্য, গণমাধ্যম, ত্রাণবাহী পরিবহন, কৃষিপণ্য, শিল্পপণ্য, সার ও কীটনাশক, পশুখাদ্য, মৎস্য ও প্রাণীসম্পদ খাতের উৎপাদিত পণ্য, দুগ্ধ ও দুগ্ধজাত পণ্য এবং জীবনধারণের মৌলিক পণ্য উৎপাদন ও পরিবহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। পণ্যবাহি যানবাহনে যাত্রী পরিবহণ করা যাবে না।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে জানানো হয়, করোনাভাইরাসে দেশে নতুন করে আরও ৫০৩ জন আক্রান্ত হয়েছেন। এতে দেশে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার হাজার ৬৮৯ জন। আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন আরও চারজন। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩১ জনে। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন আরও চারজন, ফলে মোট সুস্থ হয়েছেন ১১২ জন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top