রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


প্রণোদনা প্যাকেজ নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার


প্রকাশিত:
৩ এপ্রিল ২০২০ ০৬:২৩

আপডেট:
৩ এপ্রিল ২০২০ ০৮:৪৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা   (ফাইল ছবি)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে প্রতিকূল অর্থনৈতিক প্রভাব মোকাবেলায় প্রণোদনা প্যাকেজ ঘোষণার বিষয়ে আগামী রোববার সংবাদ সম্মেলন করবেন। এছাড়া বাড়ি ভাড়া মওকুফ, লোন-বিল স্থগিতের যে খবর ছড়ানো হচ্ছে, এটা সম্পূর্ণ গুজব। সরকার বাড়ি ভাড়া মওকুফ, ব্যাংক লোন ও বিদ্যুৎ বিল তিন মাসের জন্য স্থগিত, সকল অফিসে এক মাসের ছুটি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেয়নি প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল দশটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে বর্তমান পরিস্থিতিতে প্রণোদনার বিষয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রণোদনা প্যাকেজ ঘোষণার বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অপর এক বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, বাড়ি ভাড়া মওকুফ, লোন-বিল স্থগিতের যে তথ্য মানুষের কাছে ছড়ানো হচ্ছে, এবং ফেসবুকে ভাইরাল করা হচ্ছে,তা পুরোপুরি মিথ্যা ও বানোয়াট। যারা অপপ্রচার চালাচ্ছেন তা অপরাধের পর্যায়ে পড়ে। অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর গৃহীত পদক্ষেপ নিজেই অথবা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জানাবেন।


সম্পর্কিত বিষয়:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top