শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


চাটখিলে দুই ঘণ্টায় এক বুথে পড়ল ১ ভোট


প্রকাশিত:
২১ মে ২০২৪ ১২:০১

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১২:১০

ছবি সংগৃহিত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নোয়াখালীর চাটখিল, সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলায় ভোটগ্রহণ চলছে। চাটখিল উপজেলা পরিষদের নির্বাচনে পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এক বুথে দুই ঘণ্টায় পড়েছে একটি ভোট। মঙ্গলবার (২১ মে) সকাল ৯টায় প্রথম ভোট দিতে আসেন ভোটার।

জানা যায়, চাটখিল উপজেলা পরিষদ নির্বাচনে পরকোট দশঘরিয়া ইউনিয়ন বিদ্যালয়ের ৯নং মহিলা বুথে মোট ৪০৫ জন ভোটার। সকাল ১০টা পর্যন্ত মাত্র ভোট পড়েছে একটি।

পরকোট দশঘরিয়া ইউনিয়ন বিদ্যালয়ের ৯নং মহিলা বুথের পোলিং অফিসার মোহাম্মদ আক্তারুজ্জামান বলেন, মহিলা ভোটাররা আমাদের বুথের। তাই সকাল সকাল উপস্থিতি কম। দুই ঘণ্টায় ভোট পড়েছে একটি। সে ভোটটি সকাল ৯টায় পড়েছে। আশা করি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারও বাড়বে।

পার্শ্ববর্তী বুথে ভোট দিতে আসা কৃপা দেবনাথ বলেন, আমাদের সকালে পূজা ছিল তাই আসতে দেরি হয়েছে। আমার পরিবারের অন্যরাও আসছে। অনেকের রান্নাবান্না বাকি, তাই তারা আসতে দেরি করছে।

জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নোয়াখালীর চাটখিল, সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলায় মোট ভোটার রয়েছেন ৭ লাখ ৬১ হাজার ৯৪৭ জন। যার মধ্যে পুরুষ ৩ লাখ ৯৪ হাজার ৪৩৩ জন এবং নারী ৩ লাখ ৬৭ হাজার ৫১৪ জন। এই তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ প্রার্থীসহ ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। যেকোনো প্রার্থীর ক্ষেত্রে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে। যদি কেউ নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেন নির্বাচন কমিশনের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে ৩১ জন ম্যাজিস্ট্রেট, ১১ প্লাটুন বিজিবি, ৩ হাজার ৬৩৫ জন আনসার, ৯৬২ জন পুলিশ সদস্য, ৩ প্লাটুন ব্যাটালিয়ন আনসার, ৪৮ জন র‍্যাব সদস্য নিয়োজিত রয়েছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top