বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


নওগাঁ-২ আসনে ১২ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৫

আপডেট:
১৬ মে ২০২৪ ১১:৫৬

ফাইল ছবি

নওগাঁ-২ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পত্নীতলা উপজেলা ও ধামরহাট উপজেলায় আগামী ১২ ফেব্রুয়ারি (সোমবার) সাধারণ ছুটি ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মেহেদী হাসান স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

চিঠিতে জানানো হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদের ৪৭ নওগাঁ-২ আসনে নির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণের দিন ১২ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট নির্বাচনী এলাকা পত্নীতলা উপজেলা ও ধামরহাট উপজেলা সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/সংস্থায় কর্মরত কর্মকর্তা/কর্মচারী এবং সরকারি, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোটগ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের আট দিন আগে ২৯ ডিসেম্বর এ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক মারা গেলে ইসি ভোট স্থগিত করে। পরে ৮ জানুয়ারি ওই আসনে ভোটগ্রহণের জন্য নতুন করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৯ থেকে ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হয়। পরে আপিল নিষ্পত্তি হয় ২৪ জানুয়ারি। গত ২৬ জানুয়ারি প্রতীক বরাদ্দ শেষে এখন চলছে নির্বাচনী প্রচারণা। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১২ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top