সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তরিকতের নজিবুল বশর মাইজভান্ডারী


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৪ ১৩:২৭

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:৪৬

ছবি-সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে ডেকে এই ঘোষণা দেন তিনি। এবারের নির্বাচনে ফুলের মালা প্রতীক পেয়েছিলেন সৈয়দ নজিবুল বশর।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা এবং প্রধানমন্ত্রীকে সম্মান জানিয়ে আমি আগামী ৭ জানুয়ারির নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিলাম। আমি সবসময় ফটিকছড়িবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, আছি ও থাকব। আমি যদি নির্বাচনের মাঠে থাকি তাহলে ভোটের সমীকরণ ভিন্ন হবে। এখন আমি সরে যাওয়ায় আমার ভোটাররা নৌকার বিজয় নিশ্চিত করতে ভূমিকা রাখতে পারে বলে আমি মনে করছি।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে প্রার্থী হয়েছেন আটজন। এর মধ্য, আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন খাদিজাতুল আনোয়ার।

এছাড়া, আসনটিতে স্বতন্ত্র প্রার্থী হোসাইন মো. আবু তৈয়ব তরমুজ প্রতীকে, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মীর মুহামমদ ফেরদৌস আলম চেয়ার প্রতীকে, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মুহাম্মদ হামিদ উল্লাহ মোমবাতি প্রতীকে, জাতীয় পার্টির মোহাম্মদ শফিউল আজম চৌধুরী লাঙ্গল প্রতীকে, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শাহজাহান ঈগল প্রতীক নিয়ে, বাংলাদেশ সুপ্রীম পার্টির শাহজাদা সৈয়দ সাইফুফদ্দীন আহমদ একতারা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আর বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ফুলের মালা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। তবে নির্বাচনের আগমুহূর্তে সরে দাঁড়ালেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top