শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৮শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


শিশুকে বলাৎকারের পর আত্মহত্যার নাটক, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৩

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ০১:৩৯

 ফাইল ছবি

চট্টগ্রাম নগরের চকবাজার এলাকায় একটি হেফজ মাদ্রাসায় শিশু শিক্ষার্থীকে বলাৎকারের পর খুন করে আত্মহত্যার নাটক সাজানোর ঘটনার প্রধান আসামি রিদুয়ানুল হককে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তিনি ওই মাদ্রাসার শিক্ষক ছিলেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) কক্সবাজারের চকরিয়া উপজেলার বমুবিলছড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই উপজেলার পূর্ব চরণদ্বীপ এলাকার বদিউল আলমের ছেলে।

র‍্যাব জানায়, ভুক্তভোগী শিশু শাবিব শাইয়ানকে (১১) গত ১৩ মার্চ সকালে প্রতিদিনের ন্যায় তার বাবা মাদ্রাসায় দিয়ে আসেন। এদিন রাতে আবার শাবিবকে নিতে যান তার বাবা।

কিন্তু ওই সময় মাদ্রাসার প্রধান শিক্ষক জানান, শাবিব চতুর্থ তলায় বাথরুমে গেছেন। অনেকক্ষণ অপেক্ষা করে না আসায় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা শাবিবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় ১৬ মার্চ ভুক্তভোগীর বাবা মশিউর রহমান চৌধুরী বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি ছিলেন ওই মাদ্রাসার শিক্ষক রিদুয়ানুল হক। তিনি ঘটনার পর থেকে পলাতক ছিলেন।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, শিশুটি আত্মহত্যা করেছে বলে প্রচার করা হলেও ময়নাতদন্তে তার শরীরে আঘাতের চিহ্ন এবং বলাৎকারের আলামত পাওয়া যায়। প্রাথমিকে জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক রিদুয়ান অপরাধের কথা স্বীকার করেছেন। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top