শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ভারী বৃষ্টিপাতে জলাবদ্ধতা

চট্টগ্রাম মহানগরে এক ঘণ্টা পেছাল এইচএসসি পরীক্ষা


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২৩ ১৬:৩৪

আপডেট:
২৭ আগস্ট ২০২৩ ১৬:৩৫

 ফাইল ছবি

ভারী বৃষ্টিপাত ও জলাবদ্ধতার কারণে চট্টগ্রাম মহানগরের কেন্দ্রগুলোতে এইচএসসি পরীক্ষা নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর ( সকাল ১১টা) শুরু হবে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ।

তিনি বলেন, আজকে (রোববার) সকাল থেকে এইচএসসি পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। তবে বৃষ্টিপাত ও জলাবদ্ধতার কারণে শুধুমাত্র মহানগরের কেন্দ্রগুলোতে এইচএসসি পরীক্ষা এক ঘণ্টা পরে শুরু হবে। এছাড়া বোর্ডের আওতাধীন অন্যান্য কেন্দ্রগুলোতে যথাসময় সকাল ১০টায় পরীক্ষা শুরু হবে।

এর আগে সারা দেশের গত ১৭ আগস্ট এইচএসসি পরীক্ষা শুরু হয়। তবে বন্যার কারণে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে চারটি পরীক্ষা পিছিয়ে আজ (রোববার) থেকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের মাধ্যমে পরীক্ষা শুরুর কথা ছিল। এরই মধ্যে পিছিয়ে দেওয়া চারটি বিষয়ের নতুন সময়সূচি ঘোষণা করেছে চট্টগ্রাম শিক্ষা বোর্ড।

এই বোর্ডের ১৭ আগস্টের বাংলা প্রথমপত্রের পরীক্ষা ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। ২০ আগস্টের বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষা ১ অক্টোবরে, ২২ আগস্টের ইংরেজি প্রথমপত্রের পরীক্ষা ৩ অক্টোবরে এবং ২৪ আগস্টের ইংরেজি দ্বিতীয়পত্রের পরীক্ষা ৫ অক্টোবর নেওয়া হবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top