শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


চা বোর্ডে জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৩ ২৩:০২

আপডেট:
৪ মে ২০২৪ ১৪:৪৫

ছবি সংগৃহিত

বাংলাদেশ চা বোর্ডে আজ যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) চট্টগ্রামে দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে চা বোর্ড প্রাঙ্গণে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, জাতির পিতার অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ডকুমেন্টারি প্রদর্শনী, আলোচনা সভা, বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

জাতির পিতার জীবন ও কর্মের ওপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু ১৯৫৭ সালের ৪ জুন থেকে ১৯৫৮ সালের ২৩ অক্টোবর পর্যন্ত চা বোর্ডের প্রথম বাঙালি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। চা শিল্পের উন্নয়নে বঙ্গবন্ধুর অবিস্মরণীয় অবদান রয়েছে।

বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, জাতির পিতার আদর্শকে ধারণ করে কর্মক্ষেত্রে প্রত্যেকের ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করতে হবে।

বোর্ডের উপ-সচিব মোহাম্মাদ রুহুল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) মো. কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরীসহ বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top