শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ড. কামালের গণফোরাম নূরকে আইনি সহায়তা দেবে


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২০ ০১:১৯

আপডেট:
৩ মে ২০২৪ ১৭:৪৩

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরুকে গ্রেপ্তার ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে নূরের মামলাকে মিথ্যা দাবি করে প্রয়োজনবোধে গণফোরাম ভিপি নূরসহ আন্দোলনরত সকল নেতৃবৃন্দকে আইনি সহায়তা দেবে বলে তিনি জানান।

ড. কামাল বলেন, ক্ষমতাসীন দলের একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে বেশ কয়েকবার মিথ্যা ও নোংরা মামলা দিয়ে নূরকে হয়রানি করা হচ্ছে। অতীতেও রাজনৈতিক নেতৃবৃন্দদের বিরুদ্ধে গরু চুরির মামলা দিয়ে হয়রানি করেছিল কিন্তু শেষ রক্ষা পায়নি।

সরকারকে এই রাজনৈতিক নোংরামি বন্ধের আহ্বান জানিয়ে অবিলম্বে ভিপি নূরের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান তিনি।

লালবাগ থানায় করা ধর্ষণের সহযোগিতা মামলার বাদীই সোমবার রাতে নূরের বিরুদ্ধে আরেক মামলা করেছেন কোতোয়ালি থানায়। এ মামলায় অপহরণ, ধর্ষণ ও সামাজিক মাধ্যমে চরিত্র হননের অভিযোগ আনা হয়েছে।

লালবাগ থানায় করা মামলার প্রতিবাদে সোমবার সন্ধ্যায় ডাকা বিক্ষোভ মিছিল শেষে নূরসহ সাতজনকে আটক করে পুলিশ। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top