শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


নোয়াখালীতে সৌরবিদ্যুৎ প্রকল্প উদ্বোধন করলেন সেতুমন্ত্রী


প্রকাশিত:
২৩ জুলাই ২০২৩ ১৯:৪৪

আপডেট:
৪ মে ২০২৪ ০১:১০

ছবি সংগৃহিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নব আধুনিকায়নকৃত বসুরহাট বাসস্ট্যান্ড ও বাস্তবায়িত ৫৩৫টি সোলার বাতি স্থাপন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (২৩ জুলাই) বেলা ১১ টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এটি উদ্বোধন করেন।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ঢাকা পোস্টকে বলেন, বসুরহাট পৌরসভা আলোকিত করার লক্ষ্য নিয়ে কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত ৫৩৫টি সোলার বাতি স্থাপন করা হয়েছে।

এছাড়া দীর্ঘদিন ধরে অবহেলিত থাকা বাসট্যান্ডকে আড়াই কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন করা হয়েছে। এর সুফল পুরো কোম্পানীগঞ্জবাসী পাবেন। আমাদের গর্বের ধন মন্ত্রী ওবায়দুল কাদেরের আন্তরিক প্রচেষ্টায় এই প্রকল্প দুইটি বাস্তবায়ন হয়েছে।

এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য তাশিক মির্জা কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দুই দিনের সফরে ২২ জুলাই সকালে ওবায়দুল কাদের হেলিকপ্টারযোগে কবিরহাট উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতারণ করেন। এরপর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে যোগ দেন। দুপুরে পুলিশ লাইন্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন এবং জেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দেন। আজ রোববার সকালে বসুরহাট পৌরসভার দুইটি প্রকল্প উদ্বোধন শেষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে যোগ দেন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top