শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১


তুরাগে পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৩


প্রকাশিত:
২৫ মার্চ ২০২৩ ২২:০৯

আপডেট:
১৪ জুন ২০২৪ ০৮:১৮

ছবি সংগৃহিত

রাজধানীর তুরাগ এলাকায় মাদক উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তুরাগ থানা পুলিশ।

শনিবার (২৫ মার্চ) বেলা ১২টায় তুরাগ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৪ মার্চ) গোপন সূত্রে জানা যায়, তুরাগ থানার ফুলবাড়িয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে কয়েকজন মাদক বিক্রেতা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খানের নেতৃত্বে একটি দল রাত ৭টা ৫ মিনিটের দিকে সেখানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে গেলেও তাদের মধ্যে আব্দুর রউফ নামে অভিযুক্ত একজন ছাদের পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিলেন। রউফ পানির ট্যাংকের আড়াল থেকে বের হয়ে এসআই শাহিনুরকে ধারালো ছুরি দিয়ে বুকে জখম করে দৌড়ে পালিয়ে যান।

এসআই শাহিনুরকে জরুরিভিত্তিতে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়, পরে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ডিসি মোর্শেদ বলেন, এ ঘটনার পর অভিযান চালিয়ে তিন মাদক কারবারি আব্দুর রউফ, মো. রাজু ও ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, গ্রেপ্তার হওয়া ও পলাতক অভিযুক্তরা পেশাদার মাদক কারবারি। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তুরাগ এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। গ্রেপ্তারদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top