শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


ইভিএম সংরক্ষণে বাসা ভাড়ার বিজ্ঞপ্তি


প্রকাশিত:
২৩ মার্চ ২০২৩ ১৬:০৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৫৫

 ফাইল ছবি

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সংরক্ষণ করতে গোডাউন বা বাড়ি ভাড়ার বিজ্ঞপ্তি দিয়েছে যশোর সিনিয়র জেলা নির্বাচন অফিসার।

যশোরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার সই করা বাসা ভাড়ার বিজ্ঞপ্তিটি ইসির ওয়েবসাইটে প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

চিঠিতে বলা হয়, ইভিএমসমূহ সংরক্ষণের জন্য অফিস সংলগ্ন (যশোর পৌরসভা এলাকা ও পৌরসভা বহির্ভূত সংলগ্ন এলাকায়) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত ভাড়ার হারে তিন বছরের চুক্তিতে (নবায়নযোগ্য) গোডাউন/বাড়ি ভাড়ার জন্য গোডাউন/বাড়ির মালিকদের কাছ থেকে সিলমোহরকৃত খামে দরপত্র আহ্বান করা যাচ্ছে।

এতে আরও বলা হয়, দরপত্র বিজ্ঞপ্তি জারির পর থেকে আগ্রহী গোডাউন/বাড়ির মালিকরা আগামী ১২ এপ্রিল বেলা ১১টার মধ্যে সিনিয়র জেলা নির্বাচন অফিসার, যশোর-এর অফিসকক্ষে রক্ষিত বাক্সে সিলমোহরকৃত খামে দরপত্র জমাদান করতে পারবেন এবং প্রাপ্ত দরপত্রগুলো ১২ এপ্রিল দুপুর ১২টায় উপস্থিত দরদাতাদের সম্মুখে (যদি কেউ উপস্থিত থাকেন) গঠিত দরপত্র উন্মুক্তকরণ কমিটি কর্তৃক উন্মুক্ত করা হবে।

বিস্তারিত বিবরণ সংবলিত দরপত্র সিডিউল আগামী ১১ এপ্রিল পর্যন্ত অফিস চলাকালীন (সকাল ৯টা থেকে বিকেল ৩:৩০ মিনিট পর্যন্ত) সময়ে নগদ ৫০০ টাকা (অফেরতযোগ্য) জমাদানপূর্বক সিনিয়র জেলা নির্বাচন অফিস, যশোর হতে সংগ্রহ করা যাবে এবং বিস্তারিত নিয়মাবলী সিডিউলে উল্লেখ করা হয়েছে। কোনো প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো দরপত্র গ্রহণ কিংবা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে নির্বাচন অফিস।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top