শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভাস্থল কানায় কানায় পূর্ণ


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৩৪

আপডেট:
৩ মে ২০২৪ ২১:৫০

ছবি সংগৃহিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপেক্ষায় গোপালগঞ্জের কোটালিপাড়া টিটি উচ্চ বিদ্যালয় মাঠ আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় পূর্ণ হয়েছে জনসভাস্থল। এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা ১০টার দিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। পরে স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

এদিকে সকাল থেকেই কোটালীপাড়ার ভাঙ্গার হাটের টিটি উচ্চ বিদ্যালয় মাটে মানুষের ঢল নামে। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে আশপাশের সব জেলা থেকে এসেছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। বাস, পিকাপ লেগুনাসহ বিভিন্ন যানবাহনে করে এখনও জনসভায় আসছেন অনেকে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম বলেন, আমাদের জনসভায় আজ বিশ লাখ মানুষের সমাগম হবে। শুধু নেত্রীর কারণে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। এখন কানায় কানায় পূর্ণ মাঠ। মাঠের বাইরেও অবস্থান করছে অনেকে। প্রধানমন্ত্রী পৌঁছালে আরও মানুষের সমাগম হবে।

কোটালিপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, দীর্ঘ চার বছর পর আমাদের প্রাণপ্রিয় নেত্রী আমাদের মাঝে আসছেন। তার বক্তব্য শোনার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।ইতোমধ্যে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী আছেন বলেই আমাদের কোটালীপাড়ায় এত উন্নয়ন হয়েছে। আমরা তার দীর্ঘায়ু কামনা করি। আগামী নির্বাচনে তাকে আমরা বিপুল ভোটে জয়ী করব।

প্রসঙ্গত, দীর্ঘ সাড়ে চার বছর পর নিজ নির্বাচনী এলাকায় জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১৮ সালে শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে তিনি জনসভায় বক্তব্য রেখেছিলেন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top