শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বাসের ধাক্কায় সেনাসদস্য নিহত, স্ত্রী-ছেলেসহ আহত ৩


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২২ ০২:৫৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৩:০৫

 ফাইল ছবি

বগুড়ার শাজাহানপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে কেরামত হোসেন নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী ও ছেলেসহ তিন জন আহত হয়েছেন। তারা সকলেই ওই অটোরিকশার যাত্রী ছিলেন।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে সিএনজিচালিত অটোরিকশাটি লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় পৌঁছালে রংপুরগামী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কেরামত হোসেন মাদারিপুরের বাসিন্দা। তিনি বগুড়ার মাঝিড়া ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

আহতরা হলো কেরামতের স্ত্রী মিনারা বেগম (৩০), ছেলে মুনতাসীর মাহির (১৬) ও মাঝিড়া এলাকার বাসিন্দা হাসান (২৫)। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত কেরামত হোসেন তার পরিবার নিয়ে বনানী থেকে সিএনজিচালিত অটোরিকশায় মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় রংপুরগামী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা সকলে আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।


সম্পর্কিত বিষয়:

সেনাবাহিনী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top