মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেজর (অব.) সিনহা হত্যা মামলা

ওসি প্রদীপসহ ৭ পুলিশ সাময়িক বরখাস্ত


প্রকাশিত:
৮ আগস্ট ২০২০ ০৪:০২

আপডেট:
৮ আগস্ট ২০২০ ০৪:০৪

গ্রেফতারের পর আদালতে ওসি প্রদীপ (লালবৃত্ত চিহ্নিত)। ফাইল ছবি

কক্সবাজারে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি টেকনাফ থানার সদ্য সাবেক ওসি প্রদীপ কুমার দাসসহ ৭ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তকৃত অন্যরা হলেন টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদ্য সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী, এসআই নন্দ দুলাল রক্ষিত, এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন ও আব্দুল্লাহ আল মামুন।

এসব তথ্য নিশ্চিত করে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, ওসি প্রদীপ কুমার দাস, পরিদর্শক লিয়াকত আলীকে পুলিশ সদর দফতর ও বাকিদের জেলা পুলিশের পক্ষ থেকে বরখাস্ত করা হয়।

সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় তার বোন শারমিন শাররিয়া ফেরদৌস বাদী হয়ে ওসি প্রদীপ ও পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ জনের বিরুদ্ধে যে হত্যা মামলা দায়ের করেছিল গত বৃহস্পতিবার (৬ জুলাই) সেই মামলায় নয় আসামির মধ্যে ওসি প্রদীপসহ আত্মসমর্পণকৃত সাত আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিদের্শ দেন সংশ্লিষ্ট আদালতের বিচারক।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top