সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


 দোহাগামী বিমানে যান্ত্রিক সমস্যা


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২২ ০৪:৫১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:০৮

 ছবি : সংগৃহীত

ঢাকা থেকে দোহাগামী বিমানে মাঝ-আকাশে যান্ত্রিক সমস্যা দিয়েছে। এতে এয়ারক্রাফটটি তাৎক্ষণিক ঢাকায় ফেরত এনেছেন পাইলট। ঢাকায় সেটি নিরাপদে অবতরণ করেছে। যাত্রীরা সবাই নিরাপদে রয়েছেন।

আজ মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকতা তাহেরা খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল সোমবার রাত ৭টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ফ্লাইটটি ছেড়ে যায়। ভারতের আকাশসীমায় থাকা অবস্থায় যান্ত্রিক সমস্যা দেখা দেয়। তাই ঢাকায় ফিরে আসে এয়ারক্রাফটি। এতে ২৭২ জন যাত্রী ছিলেন। রাত পৌনে ১২টায় বিমানের অন্য একটি এয়ারক্রাফট ওই যাত্রীদের নিয়ে দোহার উদ্দেশ্যে ঢাকা ছেড়ে যায়।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া বিমানের দোহাগামী ফ্লাইটে যান্ত্রিক সমস্যার খবর বিমানবন্দরের টাওয়ারে অবহিত করেন পাইলট। এ সময় ফ্লাইটটি নিরাপদ অবতরণে বিমানবন্দরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়। যাত্রীদের কোনো সমস্যা হয়নি। শাহজালাল বিমানবন্দরের বিমানের হ্যাংগারে এয়ারক্রাফটটি মেরামতের কাজ চলছে।

সংশ্লিষ্ট বিমান সূত্রে জানা গেছে, এর আগে গত রোববার ভারতের দিল্লি থেকে ১৬০ জন যাত্রী নিয়ে উড়াল দেওয়ার সময় যান্ত্রিক সমস্যা দেখা দেয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফটে। সম্প্রতি সিলেট বিমানবন্দরে পাখির আঘাতের কারণে ভোগান্তির শিকার হন বিমানের সিলেট-ঢাকাগামী ফ্লাইটের প্রায় একশ যাত্রী।

 


সম্পর্কিত বিষয়:

বিমানবন্দর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top