সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে

অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু আইসিইউতে


প্রকাশিত:
১২ জুন ২০২০ ১৬:৩৮

আপডেট:
১৩ জুন ২০২০ ১৭:৫৬

ছবি: সংগৃহীত

মাত্র ছয় মাস আগে অগ্নিদগ্ধের ঘটনায় একমাত্র সন্তান পিয়াসকে (২৪) হারান দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু। ওই একই বাসায় আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এবং এতে গুরুতর আহত হয়েছেন নান্নু। তাঁর শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে।

শুক্রবার (১২ জুন) ভোরে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর নিজ বাসায় হঠাৎ আগুন লাগে। দ্রুতই আগুন নির্বাপন হলেও দগ্ধ হন সাংবাদিক নান্নু। গুরুতর অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, রোগীর অবস্থা খুবই ক্রিটিক্যাল। তার শরীরে গভীর দগ্ধ। প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। আশংকাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে সকালে তার স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী জানান, রাত্রিকালীন অফিস শেষে বাসায় ফিরে খাওয়া দাওয়ার পর রাত ৩টার দিকে হঠাৎ করে শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ নান্নুর অগ্নিদগ্ধের খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন।

মাত্র ছয় মাস আগে গত ২ জানুয়ারি ওই একই বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তাদের একমাত্র সন্তান মিউজিক ডাইরেক্টর পিয়াস (২৪) প্রাণ হারান। সে সময় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, ভোর রাত পৌনে ৪টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দু’টি ইউনিট যাওয়ার আগে আগুন নিভে যায়। তবে আগুনের সূত্রপাত গ্যাস বিস্ফোরণে কারণে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top