রবিবার, ২৬শে মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১


চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলায় গ্রেপ্তার যুবলীগ কর্মী কারাগারে


প্রকাশিত:
২৪ এপ্রিল ২০২৪ ১৬:২৪

আপডেট:
২৬ মে ২০২৪ ০৫:৫০

ছবি- সংগৃহীত

চট্টগ্রামে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সেলিম উল্লাহকে বেধড়ক মারধরের ঘটনায় এজাহারনামীয় প্রধান আসামি যুবলীগকর্মী মো. সাদ্দামের (৩৫) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে সাদ্দাম ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় আদালতে আত্মসমপর্ণ করে জামিন প্রার্থনা করেন।

অভিযুক্ত সাদ্দাম চট্টগ্রাম নগরের হালিশহর থানার মিস্ত্রি বাড়ির মৃত আজিজ মিয়ার ছেলে। এলাকায় তিনি যুবলীগ কর্মী ও কিশোর গ্যাং লিডার হিসেবে পরিচিত।

গত ২১ এপ্রিল রাতে নগরের ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ ওয়াপদা কলোনির সামনে দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের সময় ভিডিও ধারনের করলে চ্যানেল ২৪ এর ক্যামেরাপার্সন সেলিম উল্লাহর ওপর হামলার ঘটনা ঘটে। এসময় তার পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল ভেঙে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। অভিযোগ রয়েছে, সাদ্দামের নির্দেশে এই হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় পরদিন ভুক্তভোগী ডবলমুরিং থানায় সাদ্দামসহ আটজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৬/৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করলেও পলাতক থাকেন এজাহারনামীয় এক নম্বর আসামি সাদ্দাম।

মামলায় বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, বুধবার এ মামলায় আসামি সাদ্দাম আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। এ সময় আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। বুধবারের শুনানিতে বাদীপক্ষে আরও অংশগ্রহণ করেন অতিরিক্ত পিপি মোহাম্মদ মহসীন, আজাহারুল হক, মাহতাব উদ্দিন, আইনজীবী আজমুল হুদা, নাজমুল, আনসারুল্লাহ সৌরভ, কৃষ্ণ, শেখ সৌরভ, ফারহানসহ প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top