শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


পর্নোগ্রাফি মামলা

গ্রেফতারের দিনই জামিন পেলেন উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাস


প্রকাশিত:
১৪ জানুয়ারী ২০২৪ ১০:৫৯

আপডেট:
৪ মে ২০২৪ ০৪:৪৯

উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাস আলম।

উইমেন্স ওয়ার্ল্ড নামের একটি বিউটি পার্লারের বিভিন্ন কক্ষে গোপনে সিসি ক্যামেরা লাগিয়ে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার প্রতিষ্ঠানটির মালিক ফারনাস আলমকে জামিন দিয়েছেন আদালত।

শনিবার (১৩ জানুয়ারি) তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামি পক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত তার জামিন মঞ্জুর করেন।

আদালতে ধানমণ্ডি মডেল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহফুজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) আবু তালেব বলেন, আমাদের কাছে তথ্য ছিল তিনি দেশের বাইরে ছিলেন। আমরা ইমিগ্রেশনকে আগেই জানিয়ে রেখেছিলাম তিনি দেশে ফিরলে আমাদের জানাতে। আজ তিনি দেশে ফিরেন, পরে তাকে ইমিগ্রেশন থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে দুপুরে আদালতে পাঠিয়ে দেওয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় এক নারী ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ধানমন্ডি থানা পুলিশ উইমেন্স ওয়ার্ল্ড বিউটি পার্লারে অভিযান চালায়। এরপর সেখান থেকে ৮টি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর জব্দ করে পুলিশ।

এ ঘটনায় ধানমন্ডি থানার উপ-পরিদর্শক মো. একরামুল হক বাদী হয়ে উইমেন্স ওয়ার্ল্ডের দুই মালিকসহ পাঁচজনের নামে মামলা দায়ের করে। মামলায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ এর ৪ ধারায় অভিযোগ আনা হয়।

গত ২৭ ডিসেম্বর এই মামলায় তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। তারা হলেন- এমদাদুল হাসান (৫৩), তসলিম আরিফ ইলিয়াস (৫২) ও এইচ এম জুয়েল খন্দকার (৩৩)।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top