শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


৪ কোটি টাকা চেয়ে এসএমসিকে শাকিব খানের লিগ্যাল নোটিশ


প্রকাশিত:
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২২

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১২:৪৫

 ফাইল ছবি

চুক্তি শেষ হয়ে যাওয়ার পরও বিজ্ঞাপন প্রচার বন্ধ না করায় এসএমসি স্যালাইন কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। অনুমতি ছাড়া বিজ্ঞাপন প্রচার করার কারণে চার কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে নোটিশে।

নায়ক শাকিব খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন গত ৩ সেপ্টেম্বর এ নোটিশ পাঠান। বুধবার (৬ সেপ্টেম্বর) তিনি নোটিশ পাঠানোর কথা জানিয়েছেন।

নোটিশে ৭ দিনের মধ্যে চার কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড, কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক ও মহাব্যবস্থাপক (মাকের্টিং) খন্দকার শামীম রহমান বরাবরে এ নোটিশ পাঠানো হয়েছে।

এ বিষয়ে ব্যারিস্টার ওলোরা আফরিন বলেন, ২০১৯ সালের ৭ মার্চ ওরস্যালাইনের বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হন শাকিব খান। এর সময়কাল ছিল ২০২১ সালের ১ জুলাই থেকে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত। পরে উভয়পক্ষের সম্মতিতে আরও ১৮০ দিন বিজ্ঞাপন প্রচার করা হয়। যার মেয়াদ গত ডিসেম্বরে শেষ হয়ে যায়। এরপর আরও প্রায় ৫ মাস বিজ্ঞাপন প্রদর্শন করা হয়েছে। যার স্ক্রিনশট আমাদের কাছে আছে। এতে শাকিব খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন ৪ কোটি টাকার। নোটিশ পাওয়ার ৭ দিনের মধ্যে এসএমসিকে এ টাকা দিতে হবে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top