বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় মেলানিয়া

ট্রাম্পের ঘর ভাঙতে পারে আবার!


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ১৮:৪৯

আপডেট:
২ মে ২০২৪ ০৩:০৮

ট্রাম্পের সঙ্গে তৃতীয় স্ত্রী মেলানিয়া। ছবি: সংগৃহীত

ট্রাম্পের সঙ্গে বনিবনা হচ্ছে না তৃতীয় স্ত্রী মেলানিয়ার। তাই ডোনাল্ড ট্রাম্পকে ডিভোর্স দেওয়ার অপেক্ষায় আছেন তিনি। প্রেসিডেন্ট পদে ট্রাম্পের মেয়াদ শেষ হলেই বিবাহ বিচ্ছেদের আবেদন করবেন তিনি। এমনটি ঘটলে তৃতীয় বারের মতো ভাঙতে পারে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংসার।

ট্রাম্পের সাবেক রাজনৈতিক সহযোগী ওমারোসা এম নিউম্যান 'Unhinged: An Insider’s Account of the Trump White House' নামে একটি বই লিখেছেন। সেখানে মার্কিন প্রেসিডেন্টের দাম্পত্য জীবন নিয়ে এমন চাঞ্চল্যকর বিষয় তুলে ধরা হয়েছে।

আমেরিকার টেলিভিশন নিউজম্যাগাজিন ইনসাইড এডিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে নিউম্যান দাবি করেন, মার্কিন প্রেসিডেন্টের দাম্পত্য জীবন মোটেই সুখের নয়। ট্রাম্প একাধিকবার মেলানিয়ার সঙ্গে প্রতারণা করেছেন। তাই এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান ফার্স্ট লেডি। কিন্তু তিনি এটাও ভালো করে জানেন, যত দিন ট্রাম্প প্রেসিডেন্ট পদে আছেন ততদিন তার পক্ষে এই বিয়ে ভেঙে দেওয়া সম্ভব নয়। তাই প্রেসিডেন্ট পদে ট্রাম্পের মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় আছেন তিনি।

ওমারোসা এম নিউম্যান লিখেছেন, ‘ট্রাম্প প্রেসিডেন্ট পদে থাকাকালীন মেলানিয়া বিবাহ বিচ্ছেদের পথে গেলে তার বিপদ হতে পারত। সে ক্ষেত্রে কোনো একটা পথ খুঁজে ট্রাম্প তাকে শাস্তি দিতে পারতেন। আমার মতে, মেলানিয়া সঠিক মুহূর্ত খুঁজছেন। ট্রাম্প প্রেসিডেন্ট পদ থেকে সরে যাওয়ার মুহূর্তের মধ্যে তিনি তাকে ডিভোর্স দেবেন।’ কিন্তু কিসের ভয় পাচ্ছেন মেলানিয়া, সে কথাও বইতে উল্লেখ করা হয়েছে।

মেলানিয়ার জন্ম স্লোভেনিয়ায়। পরে তিনি মার্কিন নাগরিকত্ব পান। লেখিকার মতে, স্ত্রী কীভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের স্থায়ী নাগরিকত্ব পেয়েছেন তা মার্কিন প্রেসিডেন্টের অজানা নয়। এখন মেলানিয়া বিবাহ বিচ্ছেদ চাইলে সেই অস্ত্রই প্রয়োগ করতে পারেন ট্রাম্প। যদিও কী কারণে আমেরিকার ফার্স্ট লেডি ডিভোর্স চাইছেন, সে বিষয়ে ওই বইতে খোলাসা করে কিছু জানানো হয়নি। সূত্র- আমাদের সময়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top