মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিয়ের আয়োজনের জন্য কেন জনপ্রিয়তার শীর্ষে দুবাই?


প্রকাশিত:
৩০ জানুয়ারী ২০২৩ ০৬:৩৩

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ১৫:১৬

 ফাইল ছবি

বিয়ের আয়োজনকে স্মরণীয় করে রাখতে বর্তমান সময়ে চলে নানান পরিকল্পনা। জীবনের অন্যতম বিশেষ এ দিনটিকে আরও স্মরণীয় করে রাখতে এক দেশ থেকে অন্য দেশেও বিয়ের আয়োজন করে থাকেন অনেকে।

আর এক্ষেত্রে এখন নবদম্পতিদের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাই।

কেন জনপ্রিয়তার শীর্ষে দুবাই?

দুবাইয়ে আছে বুর্জ খলিফা, দুবাই ফ্রেম, মিউজিয়াম অব ফিউচারসহ চোখ ধাঁধানো ও মন জুড়ানো বিশ্ববিখ্যাত বিভিন্ন অবকাঠামো। আছে বিশ্বমানের হোটেল, রিসোর্ট এবং দর্শনীয় স্থান। এছাড়া নিরাপত্তার দিক দিয়ে অন্যান্য শহরের তুলনায় অনেক এগিয়ে দুবাই। যা একটি পরিপূর্ণ বিয়ের আয়োজনের জন্য উত্তম।

আর এ কারণে বিশ্বের নানান প্রান্তের মানুষ এখন তাদের বিশেষ দিনটিকে বিশেষ রঙে রাঙাতে দুবাইকে বেঁছে নিচ্ছেন। শুধু বিয়ে নয়— অন্যান্য ব্যক্তিগত অনুষ্ঠান আয়োজনের জন্যেও অনেকে এ শহরে আসছেন।

বিয়ের আয়োজনের আগে ও পরে নবদম্পত্তি তাদের পরিবারের সদস্যদের নিয়ে দুবাইয়ের সংস্কৃতি, খাবারসহ অনেক কিছু উপভোগ করতে পারেন।

দুবাইয়ে আছে ৭৯৪টিরও বেশি বিলাসবহুল হোটেল। যেগুলো সর্বোচ্চ মান বজায় রেখে সেবা দিয়ে থাকে। আর এসব হোটেলের সেবায় বেশ সন্তুষ্ট হন অতিথিরা।

দুবাইয়ে যদি কেউ বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করে থাকেন তাহলে পরিকল্পনা অনুযায়ী যা চান, যেভাবে চান তার সবই পেয়ে থাকেন। এখানে আছে বিশ্বমানের ডিজাইনার, ফটোগ্রাফার ও বিনোদনের বিভিন্ন মাধ্যম।

এছাড়া আরেকটি বড় সুবিধা হলো দুবাইয়ের ভৌগলিক অবস্থান। ইউরোপ, এশিয়া এবং আফ্রিকা থেকে মাত্র ৮ ঘণ্টায় দুবাইয়ে আসা যায়। কেউ চাইলে চাটার্ড বিমানের সুবিধাও নিতে পারেন।

সূত্র: গালফ নিউজ


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top