মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


নির্মাণাধীন ভবনের লিফট ছিঁড়ে মৃত্যু ৮


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৫

আপডেট:
৭ মে ২০২৪ ১৪:৪৭

 ছবি : সংগৃহীত

একটি নির্মাণাধীন সাততলা ভবন থেকে লিফট ছিঁড়ে পড়ে আট শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজ্যের আহমেদাবাদ শহরের মর্যাদাপূর্ণ গুজরাট বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় প্রশাসনের বরাতে জানা গেছে, গুজরাট বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই ওই বহুতল ভবন তৈরির কাজ চলছিল। সাত তলা থেকে লিফটি ছিঁড়ে পড়ে। লিফটের মধ্যে আট জন শ্রমিক ছিলেন। সেখানে শ্রমিক হিসেবে কাজ করছিলেন তারা। ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়েছে। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

এদিকে কিভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতরা হলেন, সঞ্জয়ভাই বাবুভাই নায়ক, জগদীশভাই রমেশভাই নায়ক, অশ্বিনভাই সোমভাই নায়ক, মুকেশ ভারতভাই নায়ক, মুকেশভাই ভারতভাই নায়ক, রাজমল সুরেশভাই খরদি এবং পঙ্কজভাই শঙ্করভাই খরদি।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ওই ভবনের সাত তলায় লিফটি হঠাৎ আটকে যায়। কিন্তু ঘটনাস্থলে পুলিশ এবং দমকল পৌঁছায় দুপুর ১টা নাগাদ।

অন্যদিকে পুলিশ জানিয়েছে, তাদের কাছে এমন কোনো দুর্ঘটনার খবর এসে পৌঁছয়নি। সংবাদমাধ্যমের কাছ থেকে ঘটনার খবর পান দমকল এবং বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মকর্তারা।

সূত্র: এনডিটিভি


সম্পর্কিত বিষয়:

শ্রমিক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top