বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২২ ২২:২৪

আপডেট:
৮ মে ২০২৪ ০২:৩৮

 ছবি : সংগৃহীত

ভারতের রাজধানী দিল্লিতে এক ব্যক্তি ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, দিল্লির লক্ষীনগরে নিজেদের ফ্ল্যাট বিক্রির বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়। সে সময় নিরাজ নামের ওই ব্যক্তি স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেন এবং তিনি তার ছেলেদেরও আক্রমণ করেন। এরপরেই ছুরি দিয়ে নিজেকে আঘাত করেন। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ আরও জানায়, নিরাজ এবং তার স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। ওই নারী তাদের ফ্ল্যাট বিক্রি করতে চেয়েছিলেন। ফ্ল্যাটটি তার নামেই কেনা হয়েছিল। কিন্তু তার স্বামী ফ্ল্যাট বিক্রি করতে চাইছিলেন না।

গত রাতে ঝগড়ার এক পর্যায়ে নিরাজ তার স্ত্রীকে ছুরিকাঘাত করেন। সে সময় তাদের ৮ এবং ১২ বছর বয়সী দুই ছেলে মাকে সাহায্য করার চেষ্টা করে। নিরাজ তার ছেলেদের ওপরও আক্রমণ করেন।

পরবর্তীতে ওই ছুরি দিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। তাদের প্রতিবেশীরা ঝগড়া এবং চিৎকারের শব্দ পেয়ে ঘটনাস্থলে দৌঁড়ে আসেন এবং পুলিশকে খবর দেন।

প্রতিবেশীরাই সেই পরিবারের সদস্যদের হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পরই নিরাজের স্ত্রীকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আজ সকালে নিরাজও মারা যান। পুলিশ জানিয়েছে, ওই দম্পতির দুই ছেলে এখন বিপদমুক্ত আছে।


সম্পর্কিত বিষয়:

দিল্লি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top