সোমবার, ৪ঠা জুলাই ২০২২, ২০শে আষাঢ় ১৪২৯

Rupali Bank


বিকিনি পরে অভিনয় করতেও আপত্তি নেই সামান্থার


প্রকাশিত:
১৮ মে ২০২২ ১৫:০৬

আপডেট:
৪ জুলাই ২০২২ ২০:২৭

সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার তারকা সামান্থা রুথ প্রভু। বিবাহ বিচ্ছেদের পর নিজেকে তিনি আরও সাহসী রূপে হাজির করছেন। ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে খোলামেলা রূপে নেচে কাঁপন ধরিয়েছেন দর্শক হৃদয়ে। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তাকে এখন সাহসী অবয়বে দেখা যায়।

এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন সামান্থা। সিনেমার প্রয়োজনে এখন চুম্বন খেতেও রাজি তিনি। শুধু তাই নয়, পর্দায় বিকিনি পরেও অভিনয় করতে আপত্তি নেই তার।

সামান্থা ইতোপূর্বে বলিউডের একটি ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ এ কাজ করেছেন। সেখানে তার দুর্দান্ত অভিনয় প্রশংসিত হয়। এরপর থেকেই শোনা যাচ্ছিল, হিন্দি সিনেমায় অভিষেক হতে পারে তার। যদিও সামান্থা নিজে কখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

সামান্থার ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ‘বলিউড থেকে যেসব সিনেমায় অভিনয়ের জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে, সেগুলোর বিষয়বস্তু পছন্দ হচ্ছে না তার। এজন্যই তিনি এখনো কোনো হিন্দি সিনেমায় যুক্ত হননি। ভালো প্রজেক্ট পেলে তবেই মুম্বাই ইন্ডাস্ট্রিতে নাম লেখাবেন তিনি। প্রয়োজনে পর্দায় বিকিনি পরা ও চুম্বন দৃশ্যে অভিনয় করতেও রাজি সামান্থা।’

সামান্থার পরিকল্পনা রয়েছে বলিউডের বড় তারকাদের সঙ্গে কাজ করার। যাতে নিজেক বৃহৎ পরিসরে মেলে ধরতে পারেন।

উল্লেখ্য, তেলেগু সিনেমার তারকা সামান্থা বিয়ে করেছিলেন সহশিল্পী নাগা চৈতন্যকে। ২০১৭ সালে বিয়ের পর গত বছরই তারা বিবাহবিচ্ছেদ করেন। শোনা যায়, সিনেমার পর্দায় সামান্থার খোলামেলা রূপে অভিনয়ের কারণেই তাদের সংসার ভেঙেছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top